,

নবীগঞ্জে শিশুদের মাঝে কোভিড ১৯ টিকার উদ্বোধন :: ৩৫৭টি প্রাথমিক বিদ্যালয়ে ১৩ কর্মদিবসে ৫০ হাজারের অধিক শিক্ষার্থী পাবে এ টিকা

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে ৫-১১ বছর বয়সি শিশুদের কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোদন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলায় ৫-১১ বছর বয়সী শিশুদের কোভিড ১৯ টিকার শুভ উদ্বোধন করা হয়। সকাল ১০টায় নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে উপজেলা প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদের সভাপতিত্বে ও স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনিশিয়ান আবু তোহার সঞ্চালনায় উদ্বোবনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক আলী আমজদ মিলন। অন্যন্যদের মাঝে হিরাময়িা গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন দাশ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, স্বাস্থ্য সহকারী সুমি রানী পাল, সিএইচসিপি শিপ্রা রানী দাশ, পপি পাল প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ডাঃ আব্দুস সামাদ বলেন করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে ৫-১১ বছর বয়সি শিশুদের কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে এরই ধারাবাহিকতায় নবীগঞ্জেও এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছ। ১৩ কর্মদিবসে ১২ নভেম্বর পর্যন্ত উপজেলার ৩৫৭টি প্রাথমিক বিদ্যালয়ে ৫২ হাজার ২ শত ৪৫ জন শিক্ষার্থীকে এ টিকা প্রদান করা হবে। উল্লেখ্য, শিশুদের টিকার প্রথম দিনে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ২১টি স্কুলে সর্বমোট ৩ হাজার ৭ শত ৩৭ জন শিক্ষার্থীদের মধ্যে ছাত্র ১ হাজার ৭ শত ১৬ ও ছাত্রী ২ হাজার ২১ জন শিশুকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর