,

লাখাইয়ে ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার : লাখাইয়ে ডাকাতি করার প্রস্ততিকালে অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে লাখাই থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার লাখাই থানা পুলিশের প্রেস ব্রিফিংকালে লাখাই থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ নুনু মিয়া জানান, বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিওিতে লাখাই থানার বামৈ ইউনিয়নের বামৈ গ্রামের শাহিন মিয়ার নির্মানাধীন ঘরে ডাকাতি করার প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হই। এই অভিযানে আমাকে সার্বিক সহযোগিতা করে ওসি (তদন্ত) চম্পক দাম, এস আই দেবাশিষ তালুকদার, এস আই সোহাগ ফকির, এ এস আই ইলিয়াস হোসেন, এ এস আই সুমন চন্দ্র রায় ও একদল সঙ্গীয় পুলিশ ফোর্স।
আটককৃত আসামীরা হলেন বানিয়াচং উপজেলার আমীরখানী গ্রামের আবু শ্যামার ছেলে সাইফুল মিয়া প্রকাশ ছয়ফুল (৪০), মাধবপুর উপজেলার বাকরনগর গ্রামের মৃত ইদ্রিছ মিয়া প্রকাশ জুবায়ের আলী, জব্বার আলীর ছেলে শাজাহান মিয়া(৩২) ও লাখাই উপজেলার পশ্চিম বুল্লার সাকির মামুূদের ছেলে মুর্শেদ মিয়া (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে।
অফিসার ইনচার্জ আরো জানান আটককৃতকে প্রত্যেকের নামে বিভিন্ন থানায় ৫/৬ টি করে মামলা রয়েছে। বৃহস্পতিবার ( ১৩ অক্টোবর) আটককৃত ৩ ডাকাতকে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুনু মিয়া বলেন, আমরা লাখাই উপজেলায় চুরি, ডাকাতি, মাদক, দাঙ্গা জিরো টলারেন্স আনতে সর্বদা সচেষ্ট আছি এবং থাকব।? এ ব্যাপারে এস আই দেবাশিষ তালুকদার বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর