,

হবিগঞ্জ পৌরসভার পরিদর্শক কিবরিয়ার স্ত্রীর নামে ১৫টি দোকানের বরাদ্দ বাতিল

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক মোঃ গোলাম কিবরিয়ার স্ত্রীর নামে অবৈধভাবে নেয়া পৌর মার্কেটের ১১২৪ বর্গফুট ফেøার উদ্ধার করেছে হবিগঞ্জ পৌরসভা। সাথে সাথে তার নামে বরাদ্দকৃত ১৫টি দোকানের বরাদ্দ বাতিল করা হয়েছে। ৬ ডিসেম্বরের মধ্যে দোকানগুলো খালি করে পৌরসভায় চাবি হস্তান্তর করার জন্য চিঠি দেয়া হয়েছে বাজার পরিদর্শক মোঃ গোলাম কিবরিয়ার স্ত্রী মোছাঃ রোকেয়া খাতুনকে। গত আগষ্ট মাসে ২১ তারিখ অনুষ্ঠিত পৌর পরিষদের মাসিক সভার সিদ্ধান্ত অনুযায়ী গত ৬ সেপ্টেম্বর এ চিঠি প্রেরণ করা হয়। সাথে সাথে ওই ১৫টি দোকান অবৈধভাবে যাদের ভাড়া দেয়া হয়েছে তাদের চুক্তিপত্র বাতিল বলে গণ্য করা হয়েছে।
জানা যায়, শহরের প্রধান ডাকঘর সংলগ্ন পৌর বিপনী বিতানের প্রথম তলার উত্তরাংশে ১১২৪ বর্গফুট খালি ফোর স্ত্রী রোকেয়া খাতুনের নামে অবৈধভাবে নিজের আয়াত্বে নেন হবিগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক মোঃ গোলাম কিবরিয়া। পরবর্তীতে ওই ফোরের সাথে আরো ২ হাজার বর্গফুট ফোর বরাদ্দ নিয়ে পৌরসভার অনুমতি ব্যতিরেকে সম্পূর্ন অবৈধভাবে ১৫টি দোকান কোটা তৈরী করেন। ওই ১৫টি দোকান তিনি অবৈধভাবে বিভিন্ন ব্যবসায়ীর কাছে বিক্রি করে দেন।
গত ২১ আগষ্ট পৌর পরিষদের মাসিক সভায় গোলাম কিবরিয়ার স্ত্রী রোকেয়া খাতুনের নামে অবৈধভাবে নেয়া বরাদ্দ বাতিল করার সিদ্ধান্ত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী গোলাম কিবরিয়ার স্ত্রী মোছাঃ রোকেয়া খাতুন, পিতা মৃত হাছন আলী, শায়েস্তানগর হবিগঞ্জ বরাবরে চিঠি প্রেরণ করে হবিগঞ্জ পৌরসভা। ওই চিঠিতে পৌরমার্কেটের বরাদ্দ বাতিলসহ আগামী ৬ ডিসেম্বরের মাঝে দোকানকোঠাগুলো খালি করে চাবি হবিগঞ্জ পৌরসভায় জমা দেয়ার কথা বলা হয়েছে।


     এই বিভাগের আরো খবর