,

নবীগঞ্জে জাতীয় পার্টির সম্মেলন প্রস্ততি  কমিটির উদ্যোগে উপজেলা দিবস পালন

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টি নবীগঞ্জ উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটির উদ্যোগে পল্লীবন্ধু এরশাদ প্রতিষ্ঠিত উপজেলা থেকে প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রবর্তন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও সিলেট বিভাগীয় সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য হাজী হায়দর মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মুরাদ আহমদ। সিলেট বিভাগীয় সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য হেলাল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য ও করগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী শামছুল আলম, উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য ও বাউসা ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক শহীদ চৌধুরী, বাউসা ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব ও সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য হারুন মিয়া, উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য এনামুল হক চৌধুরী, মোশাহিদ চৌধুরী, জাবেদ আহমদ, রাজু আহমদ, প্রসাদ রায় প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সদস্য মুরাদ আহমদ বলেন, এরশাদ সরকার প্রতিষ্ঠিত পূর্ণাঙ্গ উপজেলা ব্যবস্থা পুনরায় চালু করনে সরকারের প্রতি জোর দাবি জানান। তিনি আরও বলেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় পার্টির সম্মেলন প্রস্ততি কমিটির আহ্বায়ক ও সংসদীয় বিরোধী দলের নেতা পল্লীমাতা বেগম রওশন এরশাদের আহবানে ২৬ নভেম্বর জাতীয় কেন্দ্রীয় সম্মেলন সফলের লক্ষে হবিগঞ্জ জেলার প্রতিটি উপজেলার নেতাকর্মীদের একযুগে কাজ করার আহ্বান জানান।
এছাড়াও দলের একটি মহল কর্তৃক কেন্দ্রীয় সম্মেলনকে সফলের লক্ষ্যে হবিগঞ্জ জেলায় দলের প্রচার প্রচারণায় জাতীয় পার্টির নেতাকর্মীদের বাঁধা প্রদান, হুমকি ধামকি ও ভয়-ভীতি প্রদর্শনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।


     এই বিভাগের আরো খবর