,

নবীগঞ্জে ইয়াবা দিয়ে কৃষককে ফাঁসানোর চেষ্টা :: থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের লহরছপুর গ্রামে নুরুল আমিন নামের এক ব্যক্তিকে মাদক দিয়ে ফাঁসানোর দায়ে অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে গত ১৮ অক্টোবর নবীগঞ্জ থানায় একই গ্রামের আতাউর রহমানের ছেলে সাইদুরকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ অক্টোবর নুরুল আমিনের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন। নুরুল আমিনের বাড়ি তল্লাশী করে কোনো মাদক না পেলেও পরবর্তীতে সোর্স সাইদুরের দেয়া তথ্যমতে তার বাড়িতে প্রায় শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর প্রেক্ষিতে নুরুল আমিনকে মাদকের লোকজন আটক করে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয় লোকজনের নিকট থেকে যাচাই বাছাই শেষে মাদকের লোকজন জানতে পারে নুরুল আমিন একজন সাধারণ কৃষক। তাকে সোর্স সাইদুরের দেয়া তথ্য অনুযায়ী ফাঁসানো হয়েছে। পরে তারা স্থানীয় চেয়ারম্যান ইমদাদুল হক চৌধুরী ও ওয়ার্ড মেম্বার মোশাহিদ মিয়ার জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়।
নুরুল আমিনের আশংকা, সাইদুর মাদকের লোকজনকে ভুল তথ্য দিয়ে এবং তার ঘরে ইয়াবা রেখে তাকে ফাঁসিয়েছে। আবারও যে কোনো সময় তাকে বড় ধরণের বিপদে ফেলে প্রাণহানিসহ বড় ধরণের ক্ষতি করতে পারে। এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


     এই বিভাগের আরো খবর