,

Exif_JPEG_420

ইসলামের সুমহান আদর্শ ধারণ করতে হবে :: এমপি মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, পবিত্র ইসলাম ধর্ম হচ্ছে মানবতাও সাম্যের ধর্ম। তাই ইসলাম ধর্মকে জানার পাশাপাশি হৃদয়ে ধারণ করতে হবে। হৃদয়ে ধারণ না করলে শুধু লেবাছ দিয়ে নিজে যেমন বিপদ থেকে উত্তোলন হওয়া যাবে না, তেমনিভাবে দেশ এবং জাতিরও কোন প্রকার লাভ হবে না। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার শিক্ষক ও কেয়ারটেকারদের নিয়ে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা ফিল্ড সুপার ভাইজার মোঃ সুুলায়মান এর সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জের ইফার উপ-পরিচালক মুনিরুজ্জামান, ফিল্ড অফিসার আব্দুল আওয়াল, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল (অবঃ) কাজী মুফতি আতাউর রহমান, মাস্টার ট্রেইনার মাওলানা মামুনুর রশিদ ও আজমিরীগঞ্জ উপজেলার ফিল্ড সুপার ভাইজার মাওলানা তৌহিদুল ইসলাম ।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, বানিয়াচং ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির উপদেষ্টা মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, সভাপতি মাওলানা সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা তোফাজ্জুল হোসেন ও সাধারণ কেয়ারটেকার মাওলানা বাহাউদ্দিন সহ দুই উপজেলার শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।


     এই বিভাগের আরো খবর