,

পরপর দুই ম্যাচে বৃষ্টি :: হতাশ ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার

সময় ডেস্ক : সর্বশেষ ম্যাচেও আয়ারল্যান্ডের কাছে হারতে হয়েছে বৃষ্টি আইনে। গতকাল চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচটাও ভাসিয়ে দিল বৃষ্টি! এতে ‘গ্রুপ-১’ থেকে সেমিফাইনালে ওঠার সমীকরণ আরও জটিল আকার নিয়েছে। কারণ শুধু ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ ভেস্তে যায়নি; তার আগে আয়ারল্যান্ড-আফগানিস্তান ম্যাচও ভেসেছে বৃষ্টিতে! এভাবে নিয়মিত বৃষ্টি এসে বাগড়া দেওয়ায় হতাশা প্রকাশ করেছেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার।
বাটলার বলেছেন, ‘এটা একটা বড় ম্যাচ ছিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে ভরা গ্যালারির সামনে খেলা দারুণ চ্যালেঞ্জিং এবং আলাদা একটা অনুভূতি ছিল। না খেলতে পেরে খুবই খারাপ লাগছে। এখন পরের ম্যাচে নজর দিতে চাই। টুর্নামেন্টে টিকে থাকতে পরের ম্যাচ জিততেই হবে। আগের ম্যাচটাও (আয়ারল্যান্ডের বিপক্ষে) খুব হতাশার কেটেছে। ম্যাচ আমাদের নিয়ন্ত্রণে ছিল। তবে এই হারে রাতারাতি আমরা খারাপ দল হয়ে যাইনি। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলির দিকেই মনযোগ দিচ্ছি। ‘
উল্লেখ্য, এই মুহূর্তে গ্রুপ ওয়ানের পয়েন্ট টেবলের প্রথম চারে থাকা চারটি দল যথাক্রমে- নিউজিল্যান্ড, ইংল্যান্ড, আয়ারল্যান্ড এবং অস্ট্রেলিয়া। প্রত্যেকের পয়েন্ট ৩ করে। নিউজিল্যান্ড বাদে বাকি তিন টিম ৩টি করে ম্যাচ খেলে ফেলেছে। কিউইরা ২টি ম্যাচ খেলেছে। শ্রীলঙ্কা এবং আফগানিস্তান আছে যথাক্রমে পাঁচ এবং ছয় নম্বরে। তাদের পয়েন্ট ২ করে। আফগানিস্তান ৩ ম্যাচ খেললেও, শ্রীলঙ্কা খেলেছে ২টি ম্যাচ।


     এই বিভাগের আরো খবর