,

মাধবপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

শেখ জাহান রনি, মাধবপুর : মাধবপুরে প্রেমে ব্যর্থ হয়ে আতিকুল ইসলাম মিশু (১৭) নামে এক কলেজ ছাত্রের পেটে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহত মিশু মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের দুবাই প্রবাসি সামসুল ইসলামের ছেলে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তারেক মিয়া নামে অপর যুবক গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে তার স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তারেক একই গ্রামের সেলিম মিয়ার ছেলে।

শুক্রবার রাত দেড়টার দিকে ছাতিয়াইন কলেজ মাঠে রাস্তার এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের চাচা সহিদ প্রধান রুবেল ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে নিহত আতিকুল ইসলাম মিশু ও তার বন্ধু তারেক ছাতিয়াইন হাই স্কুল ও কলেজ মাঠে সুন্নি কনফারেন্স ওয়াজ মাহফিলে ওয়াজ শুনতে যায়। রাত দেড়টার দিকে বাড়ি ফেরার পথে কলেজের সামনে রাস্তায় প্রেম সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে শিমুলের নেতৃত্বে ৪/৫ জন যুবক মিশু ও তারেকের ওপর অর্তকিত হামলা চালায় । তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আতিকুল ইসলাম মিশু পেটে গুরুতর জখম প্রাপ্ত হয় । তার স্বজনরা মিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মিশুকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত তারেক মিয়াকে সিলেট মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত মিশুর স্বজনরা জানান, হামলাকারী শিমুলের সঙ্গে এক্তিয়ারপুর গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তারেকের কারণে শিমুলের প্রেমের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। এতে শিমুল ক্ষিপ্ত হয়ে তারেককে খুন করার পরিকল্পনা করে। তারেকের ওপর হামলার সময় আতিকুল বাধা দিতে গিয়ে তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

মাধবপুর থানার ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার ঘাতকদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর