,

সমবায় দিবসে আজমিরীগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা

আজমিরীগঞ্জ প্রতিনিধি : আজমিরীগঞ্জে ৫১তম জাতীয় সমবায় দিবস-২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার (৫ নভেম্বর) সকাল এগারোটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার অয়োজন করা হয়। এর অংশ হিসেবে সকাল সাড়ে দশটায় র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সকাল এগারোটায় সভাকক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় বক্তারা ‘বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন’ বিষয়ক বিভিন্ন আলোচনা করেন।
উপজেলা কৃষি কর্মকর্তা বনি আমীনের সভাপতিত্বে ও সমবায় কর্মকর্তা দেবাশীষ দেবের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ ইউসিসিএলির সভাপতি নাজমুল হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা দেবাশীষ দেব। সমবায়ীদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন প্রশান্ত কুমার দাস, সাইফুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোসাদ্দেকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


     এই বিভাগের আরো খবর