,

লাখাইয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

লাখাই প্রতিনিধি : লাখাইয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দিনব্যাপী এই মেলার শুভ উদ্বোধন ও আলোচনা সভা বৃহস্পতিবার উপজেলা হ্যালিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয়।
ডিজিটাল উদ্ভাবনী মেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফ উদ্দীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এন মিয়া, সহকারী কমিশনার (ভূমি) রেহানা মজুমদার মুক্তিসহ বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।
উদ্বোধন পরবর্তী আলোচনা সভা দুপুর ১২টায় হ্যালিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উদ্দীনের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।
প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, মানুষকে বড় স্বপ্ন দেখতে শেখাতে হবে। আমরা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলাম বলেই আজ তা বাস্তবায়িত হয়েছে।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম ও নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।
শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন প্রধান শিক্ষক আক্তার ফারুক ও গীতা পাঠ করেন গৌতম চন্দ্র রায়। আলোচনায় অংশ নেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেহানা মজুমদার মুক্তি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এন মিয়া, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ ও হপবিস লাখাই উপজেলা শাখার সাবেক পরিচালক আব্দুল মতিন।
মেলায় ২০টি স্টল স্থান পায়। প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং ৩টি সেরা স্টল ও ৩ টি প্রকল্পকে পুরস্কার প্রদান করা হয়।


     এই বিভাগের আরো খবর