,

শহরে ফিল্মি স্টাইলে কলেজ ছাত্রীকে মাইক্রোবাসে তুলে নেওয়ার চেষ্টা :: লম্পট আটক

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরের পুরাতন জেল রোড এলাকা থেকে ফিল্মি স্টাইলে কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা চালিয়েছে লম্পট। ব্যর্থ হয়ে তাকে কামড়িয়েছে। স্থানীয় লোকজন লম্পট কাসেমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় জেলাজুড়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে। কেউ বলছে প্রেসক্লাবের সামন থেকে আবার কেউ বলছে বৃন্দাবন কলেজের সামন থেকে। অনেকেই বিভিন্ন মিডিয়ায় ফোন দিয়ে বিষয়টি জানার চেষ্টা করেছেন।
সরেজমিনে ও থানায় গিয়ে জানা যায়, বহুলা গ্রামের আব্দুর রশিদের পুত্র সিএনজি চালক কাসেম মিয়া (২৫) গতকাল বৃহস্পতিবার দুপুরে ইনাতাবাদ এলাকার বাসিন্দা সফিক মিয়ার এইচএসসি পরীক্ষার্থী কন্যা নিলুফার আক্তার (১৯) কে বৃন্দাবন কলেজ থেকে বের হবার পর পিছু নেয় কাসেমসহ কতিপয় যুবক। হঠাৎ মাইক্রোবাস নিয়ে এসে ফিল্মি স্টাইলে উল্লেখিত স্থান থেকে তুলে নেয়ার চেষ্টা করে। স্থানীয়দের ধাওয়ায় অন্যরা পালিয়ে গেলেও কাসেম আটক হয়। তবে কাসেম থানায় নিলুফাকে তার স্ত্রী দাবি করলেও পুলিশ তা আমলে নেয়নি। অবশেষে ছাত্রীর পিতা সফিক সদর থানায় একটি অপহরণ মামলা করেন।
এসআই সনক কান্তি দাশ জানান, আবুল কাসেমকে শুক্রবার কোর্টে প্রেরণ করা হবে। বাকীদের ধরতেও অভিযান অব্যাহত আছে। কাসেমের স্ত্রী কি না জানতে চাইলে তিনি জানান, তার স্ত্রী সন্তান আছে। কিন্তু কাসেম তাকে স্ত্রী দাবি করলেও প্রমাণ নেই।


     এই বিভাগের আরো খবর