,

কৃষি যন্ত্রপাতি ও সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলায় কৃষকদের মাঝে ভর্তুকী মূল্যে কৃষি যন্ত্রপাতি ও বিনামূল্যে সরিষা বীজ এবং রাসায়নিক সার বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গত মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে তিনি এগুলো বিতরণ করেন।
এমপি আবু জাহির সরকারের পক্ষ থেকে পাঁচজন কৃষককে ১টি করে কম্বাইন্ড হারভেস্টার, দশজন কৃষককে একটি করে রিপার ও একজনের নিকট একটি ধান মাড়াই কল হস্তান্তর করেন ৭০ শতাংশ ভর্তুকী মূল্যে। একই অনুষ্ঠানে তিনি সহশ্রাধিক কৃষকের মাঝে ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, সয়াবিন, শীতকালে পেঁয়াজ, মুগ, মসুর ও খেসারী আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ও রাসায়নিক সার বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বর্তমান সরকারের কৃষিবান্ধন নানা উদ্যোগের কথা তুলে ধরেন। এ সময় উপস্থিত সহশ্রাধিক কৃষক হাত তুলে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থাানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জের উপ পরিচালক আব্দুল বাছের, উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম প্রমুখ।


     এই বিভাগের আরো খবর