,

সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির গত ১৪ বছরে আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, গত প্রায় ১৪ বছরে আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে, উন্নয়ন-অগ্রগতির মাধ্যমে দেশের মানুষের বিশ্বাস অটুট রেখেছে। এ অবস্থায় অসমাপ্ত সকল উন্নয়ন কাজ সমাপ্ত করার স্বার্থে এ সরকারের ধারাবাহিকতা রক্ষা করা প্রয়োজন। এজন্য দলীয় সকল নেতাকর্মীকে সাংগঠনিক কার্যক্রম আরও তরান্বিত করতে হবে।
তিনি গতকাল হবিগঞ্জ পৌর টাউন হলে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সভায় হবিগঞ্জ সদর উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত হয়েছে। ১৪ বছর ক্ষমতায় না থাকায় তারা এখন পাগলের মত আচরণ করছে। নির্বাচন নিয়ে তাঁরা দেশে নাটক শুরু করেছে। বিএনপি নির্বাচনে যাবে না এটি তাদের নিজেদের বিষয়। কিন্তু তারা বলছে, দেশের মানুষকেও নির্বাচনে যেতে দিবে না। এতেই বুঝা যায় জনবিচ্ছিন্ন বিএনপি নেতারা এখন পাগলের প্রলাপ করছে।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচলায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী সফর আলী, আব্দুল আউয়াল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, বদরুল করিম দুলাল প্রমুখ।
সভায় হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। এছাড়া ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর