,

বানিয়াচংয়ে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জুয়েল চৌধুরী : বানিয়াচংয়ে আখি আক্তার (২৫) নামের এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে বানিয়াচং উপজেলার ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের ময়না মিয়ার কন্যা। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় নন্দীপাড়া গ্রামে নিহতের পিত্রালয়ের বসত ঘরে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আঁখির বাবা নেই। তারা দুই ভাই। তার স্বামী ইব্রাহিম মিয়া পেশায় একজন রাজমিস্ত্রি। অপর দিকে তার স্বামীরও অবস্থা বেশ একটি ভালো ছিলো না। তার স্বামীর সাথে কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। পারিবারিক অভাব অনটনের কারণে স্বামীর সাথে রাগ করে সে বাবার বাড়িতে চলে আসে। এর থেকে বৃদ্ধ মা’য়ের কাছেই থাকতো আঁখি। কিন্তু তার স্বামী ইব্রাহিম রাগ ভাঙ্গিয়ে স্ত্রী ও পুত্রকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য কোনরূপ চেষ্টা করেনি। উল্টো স্ত্রীর সঙ্গে ফোনে নিয়মিত ঝগড়া করতেন ও গালিগালাজ করতেন বলে জানিয়েছেন নিহত আখি আক্তারের মা মনোয়ারা বেগম। নিহত নারীর এগারো মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। গতকাল মঙ্গলবার সবার অগোচরে শিশু সন্তানকে রেখে ঘরের তীরের মধ্যে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে আঁখি। বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নারী স্বামীর সাথে রাগ করে পিত্রলয়ে অবস্থান করছিলেন। মান-অভিমান থেকে এ ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে ইউডি মামলা করা হবে।


     এই বিভাগের আরো খবর