,

চুনারুঘাটে সিএনজির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের আমতলী আদর্শ বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। এ তথ্য নিশ্চিত করেছেন ৩ নম্বর দেওরগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশির মাস্টার।
তিনি জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম অজিত বাবু (৫০)। তিনি উপজেলার পৌরসভা সংলগ্ন আমকান্দি এলাকার বাসিন্দা এবং পেশায় একজন কাঠমিস্ত্রী ছিলেন। তিনি দেওরগাছ আমতলী আদর্শ বাজারের উত্তর পাশে পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের সামনে ফার্নিচার ব্যবসায়ী সানু মিয়া মিস্ত্রীর সহযোগী হিসেবে কাজ করতেন।
তিনি আরও জানান, বুধবার বাইসাইকেল নিয়ে কর্মস্থলে প্রবেশের সময় চুনারুঘাট বাজার থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে অজিত বাবুসহ তিনজন আহত হন। গুরুতর আহত অবস্থায় অজিত বাবুকে স্থানীয় লোকজন চুনারুঘাট সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থা খারাপ দেখায় তাকে সিলেটে নেয়ার পরামর্শ দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তৎক্ষণাৎ আহত অজিত বাবুকে সিলেটে নেওয়ার পথে বাহুবল উপজেলার মিরপুরে পৌঁছালে তিনি মারা যান।
চুনারুঘাট থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনা সম্পর্কে তিনি অবগত নন। বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন।


     এই বিভাগের আরো খবর