,

জিতের ছবির পরিচালক সঞ্জয়, থাকছে না বাংলাদেশের কোনো অভিনেতা

সময় ডেস্ক ॥ সংখ্যায় ৩০টির মতো বেশি নাটক নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। এরমধ্যে ‘যে শহরে টাকা ওড়ে’, ‘গেইম ওভার’, ‘পলিটিক্স’, ‘আপনার ছেলে কী করে?’ ‘শিফট’, ‘ভালো থাকুক ভালোবাসা’, ‘সুখ পাখি’ ও ‘দাগ’ এর মতো আলোচিত কাজ দিয়ে নির্মাণ মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি।
নিজের গল্প ও কাজের মাধ্যমেই টালিউড সুপারস্টার জিতের চোখে পড়েছেন তিনি। তাই নিজের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মস থেকে নির্মিত পরবর্তী ছবির পরিচালক হিসেবে ঢাকার সঞ্জয় সমাদ্দারকেই নির্বাচন করলেন কলতার এই নায়ক। ছবিটির নাম ‘মানুষ’। মূখ্য ভুমিকায় জিতই অভিনয় করবেন এতে। গতকাল বুধবার সন্ধ্যায় জিৎ তার ভেরিফায়েড ফেসবুক থেকে সিনেমাটির টাইটেল পোস্টার শেয়ার করেছেন।
সঞ্জয় জানান, এটি সম্পূর্ণ কলকাতার প্রোডাকশনের সিনেমা। জিৎ ছাড়াও গোপাল মান্দানি এবং অমিত জুমরানির প্রযোজনায় এটি নির্মিত হবে।
জিৎকে নিয়ে সঞ্জয় সমাদ্দার ছবি নির্মাণ করছেন এ গুঞ্জন বছর খানেক আগে থেকেই চলছে। বুধবার জিতের পক্ষ থেকে ঘোষণায় আসার মাধ্যমে গুঞ্জন সত্যি হয়ে এলো। চর্চা হচ্ছিল জিতের এই ছবিতে ঢাকার নামকরা কয়েকজন অভিনেতাকেও দেখা যাবে। মোশাররফ করিমের নাম সামনে আসছিল। বেশ কিছু গণমাধ্যমে খবরও প্রকাশিত হয় এটা নিয়ে। কিন্তু এই ‘মানুষ’ এ নেই ঢাকার কোনো অভিনেতা। সেটা নির্মাতা নিজেই সমকালকে নিশ্চিত করলেন।
সঞ্জয় বলেন, ‘মানুষ পুরোপুরি কলকাতার ছবি। কলকাতার প্রোডাকশনের সিনেমা। তাই বাংলাদেশের কোনো অভিনয়শিল্পীকে এ সিনেমায় দেখা যাবে না।’ সিনেমায় জীৎ ছাড়াও অভিনয় করবেন জিতু কমল। তবে জিতের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন তা এখনও চূড়ান্ত নয়। জানানো হবে শিগগিরই।


     এই বিভাগের আরো খবর