,

বাহুবল বাজারে মোবাইল কোর্টের অভিযান :: জরিমানা ও বাজার ব্যবস্থাপনা কমিটির অফিস দখল মুক্ত

বাহুবল প্রতিনিধি : বাহুবল বাজারে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভিতর বাজারের বিভিন্ন স্থানে অবৈধ দখলদারদের বিরুদ্ধে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিনের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়।
মোবাইল কোর্টের অভিযানকালে বাহুবল বাজারে সরকারি অর্থায়নে নির্মিত বাজার ব্যবস্থাপনা পরিচালনা কমিটির একটি ঘর দখল মুক্ত করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তালা ঝুলিয়ে দেয়া হয় এবং অফিসের উত্তর দক্ষিণ ও পূর্ব পশ্চিমে অবৈধ দখলদারদের অবিলম্বে অন্যত্র সরে যাওয়ার জন্য দিকনির্দেশনা দেয়া হয়। পরবর্তীতে বাহুবল করাঙ্গী নদীর পুরাতন ব্রীজটি নতুন করে পুনরায় নির্মাণের জন্য ভাঙ্গা থাকার কারণে সরকারি জায়গার উপরে স্কুল কলেজের ছাত্র ছাত্রী ও জনসাধারণের চলাচলের জন্য একটি কাঠের সাঁকো নির্মাণ করে দেয় ব্রীজের ঠিকাদার, কিন্তু জনসাধারণের চলাচলের রাস্তা দখল করে ব্যবসা ও প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে এক ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং অবিলম্বে জনসাধারণের চলাচলের রাস্তা অবমুক্ত করে দেয়ার জন্য দিকনির্দেশনা দেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন।
এসময় উপস্থিত ছিলেন বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজমল হোসেন চৌধুরী, বাজার ব্যবস্থাপনা পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব ইমাম উদ্দিন সরকার, সদস্য সচিব মোঃ আবুল খায়ের চৌধুরী, বাজার ইজারাদার শামীম আহমেদ সহ অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন নেতৃবৃন্দ।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন যাবত বাজার কমিটির জন্য নির্মিত ঘরটি কিছু লোক ব্যক্তিগত কাজে ব্যবহার করে আসছিলো, বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে ঘরটি দখল মুক্ত করা হয়। সরকারি জায়গা দখল মুক্ত ও উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


     এই বিভাগের আরো খবর