,

মাধবপুরে আদালতের আদেশ অমান্য করে জায়গা দখলের চেষ্টা

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে আদালতের আদেশ অমান্য করে সংখ্যালঘুর জায়গা দখলের চেষ্টা করছে একজন প্রভাবশালী। এ ঘটনায় ন্যায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছে সংখ্যালঘু পরিবারের লোকজন।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুড়া গ্রামের ধীরেন্দ্র চন্দ্র সরকারের একটি জমি ভুয়া দলিল সৃষ্টি করে জবর দখলের চেষ্টা করছে একই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে আলী আমজত খাঁ ওরপে শিশু মিয়া সহ তার লোকজন।
ধীরেন্দ্র চন্দ্র সরকারের ছেলে রূপংকর সরকার হবিগঞ্জের অতিরিক্ত জেলা হাকিম আদালতে ১৪৪ ধারা জারি করার জন্য একটি আবেদন করলে বিজ্ঞ আদালত বিষয়টি আমলে নিয়ে ওই স্থানে ১৪৪ ধারা জারি করেন। কিন্তু আলী আমজত খাঁ ওরপে শিশু মিয়া ১৪৪ ধারা অমান্য করে ওই জায়গায় জোর পূর্বক প্রবেশ করে পুকুর ও ভিটা তৈরী করছেন।
রূপংকর সরকার জানান, ওই জায়গাটির মালিক তার বাবা ধীরেন্দ্র চন্দ্র সরকার ও তার জেঠা জিতেন্দ্র সরকার। কিন্তু উত্তর বেজুড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে মোঃ আলী আমজত খাঁ ওরপে শিশু মিয়া কিছু ভুয়া কাগজ তৈরী করে দলিল সৃষ্টি করে। এই বিষয়ে শিশু মিয়ার স্ত্রী মোছাঃ হামিদা খাতুন আদালতে একটি আবেদন করলে বিজ্ঞ আদালত আবেদন টি আমলে নিয়ে সরজমিন তদন্ত করার জন্য একটি কমিশন গঠন করেন।
২০২২ সালের ১৫ জানুয়ারী কমিশন সরজমিন তদন্তে আসেন। এই সময় বাদি মোছাঃ হামিদা খাতুন ও বিবাদী ধীরেন্দ্র চন্দ্র সরকার উপস্থিত ছিলেন। তারপরও আলী আমজত খা ওরপে শিশু মিয়া জায়গা জোর পূর্বক দখল করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।


     এই বিভাগের আরো খবর