,

এই টিজারে সুঠাম দেহের শুভকে পাওয়া গেল

সময় ডেস্ক : ‘মিশন এক্সট্রিম’আরিফিন শুভকে দেখে মন ভরেনি দর্শকদের। যে শুভকে দেখার প্রত্যাশা নিয়ে হলে গিয়েছিলেন দর্শকরা পর্দায় সে শুভ ছিলেন না। দেখানো হয়নি তার ধুন্ধুমার অ্যাকশন এবং ছবিটির জন্য আয়োজন করে শুভ যে শারিরীক পরিবর্তন এনেছেন তার কিছুই! তবে ‘মিশন এক্সট্রিম’-এর দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’ এই প্রত্যাশিত শুভকে দেখা যাবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা । তার আঁচ পাওয়া গেলো ছবিটির টিজারে।
গত বছর মুক্তি পেয়েছিল ‘মিশন এক্সট্রিম’। জঙ্গিবাদ দমনের গল্পে এই ছবি প্রথম পার্টে কিছুটা রহস্য রেখেই শেষ হয়। তখন জানানো হয়েছিল, দ্বিতীয় পার্টে সে রহস্যের জট খুলবে। বুধবার প্রকাশিত এ পর্বের টিজার বলে দিচ্ছে, রহস্য, সাসপেন্ট, অ্যাকশন, থ্রিলারে ভরপুর ‘ব্ল্যাক ওয়ার’ নতুন বছরের প্রথম ছবি হিসেবে আলোচিত হতে পারে! দর্শকের ধারণা এমনটাই। টিজার দেখে তারা এমনটাই আশা প্রকাশ করছেন। এতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। টিজারে তার সুঠাম দেহের উপস্থিতি নজর কেড়েছে।
সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাবে ২০২৩ সালের প্রথম শুক্রবার (৬ জানুয়ারি)। ছবিটি নিয়ে নির্মাতা সানী সানোয়ার আগেই জানিয়েছেন, প্রথম পর্বের সাফল্যের পর আমরা ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পার্ট ‘ব্ল্যাক ওয়ার’ নিয়ে হাজির হচ্ছি, এটা সত্যি আনন্দের। তিনি আরও বলেন, চলতি বছর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দেওয়ার ইচ্ছে ছিল। কিন্তু এই ছবিটি টেকনিক্যালি অনেক উন্নতমানের। সবকাজ শেষ করতে না পারায় সময় নিতে হল। আমরা চাই দর্শককে পরিপূর্ণ ছবি দেখাতে। নতুন বছরের প্রথম শুক্রবারেই ‘ব্ল্যাক ওয়ার’ মহাসমারোহে মুক্তি দিতে যাচ্ছি।
এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ। এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের বহু দেশে একযোগে ছবিটি মুক্তি দেয়া হয়েছিল।


     এই বিভাগের আরো খবর