,

রোনালদোর মতো ম্যাচ শেষের আগেই স্টেডিয়াম ছাড়লেন নেইমার

সময় ডেস্ক : বিশ্বকাপ শেষ করে ক্লাবের হয়ে মাঠে ফিরেই ‘বিতর্কিত’ নেইমার জুনিয়র। র্স্টাসবার্গের বিপক্ষে লিগ ম্যাচের ৬২ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। ডাইভ দিয়ে পেনাল্টি আদায়ের চেষ্টা করেছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ। ‘অভিনয়’ করায় ম্যাচ রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে লাল কার্ড দিয়ে মাঠ ছাড়তে বলেন। ওই ঘটনায় তাৎক্ষনিক প্রতিক্রিয়া দেখান নেইমার। রেফারির সঙ্গে তর্কে জড়ান তিনি। তাকে কার্ড দেখানোর কারণ জানতে চান। কিন্তু তাতেও রাগ করেনি তার। মাঠ ছাড়া করার কিছুক্ষণ পরই স্টেডিয়াম থেকে বেরিয়ে যান নেইমি। অর্থাৎ ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোলে করে এমবাপ্পের জার্সি খুলে উদযাপন করা দেখতে পারেননি পিএসজির নাম্বার টেন।
তার ম্যাচ শেষের আগে মাঠ ছাড়ার বিষয়টি জানিয়েছে সংবাদ মাধ্যম এল ইকুইপে এবং কানালা প্লাস। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের ক্রিস্টিয়ানো রোনালদো দু’বার এরিক টেন হাগের অধীনে ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছেড়ে বেরিয়ে যান। ওই ঘটনায় টেন হাগ রোনালদোকে শাস্তিও দেন। তাকে এক ম্যাচ দল থেকে বাদ দিয়ে রাখেন। এসব নানান কারণে মৌসুমের মাঝে ম্যানইউ কর্তৃপক্ষ রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করতে বাধ্য হয়েছে।
রোনালদোর পথে হেঁটে নেইমারও কি নিজের পিএসজি ক্যারিয়ার জটিল করে তুললেন। বিশ্বকাপ শেষ হওয়ার পরই সংবাদ মাধ্যম দাবি করেছে, ব্রাজিলিয়ান তারকাকে পিএসজিতে চান না এমবাপ্পে। ওদিকে চেলসি নাকি নেইমারকে দলে নেওয়ার কথা ভাবছে। নেইমার খেলোয়াড় সুলভ আচরণ করতে ব্যর্থ হওয়ায় জল এখন কতদূর গড়ায় সেটাই দেখার বিষয়।


     এই বিভাগের আরো খবর