,

Exif_JPEG_420

বানিয়াচংয়ে উপজেলা কাব ক্যাম্পুরী ২০২২ এর মহা তাঁবু জলসা অনুষ্ঠিত

এস এম খোকন : বানিয়াচংয়ে কাব ক্যাম্পুরী মহা তাঁবু জলসা অনুষ্ঠিত ও শাপলা কাব অ্যায়ার্ড- ২০২০ প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ০২ জানুয়ারি সোমবার রাত থেকে শুরু হওয়া কাব ক্যাম্পুরী মহা তাঁবু জলসার গতকাল ০৪ জানুয়ারি বুধবার রাতে ছিল সমাপনী দিন। বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হওয়া কাব ক্যাম্পুরী মহা তাঁবু জলসার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস বানিয়াচং উপজেলার সভাপতি পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সামিউর রহমান, স্কাউটস কমিশনার বিপুল ভূষন রায়, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রনজিৎ চন্দ্র দাশ, মোঃ আশাদুল হক ও বায়েজিদ সরদার, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, প্রভাষক ইমতিয়াজ আহমদ লিলু, শিক্ষক রুবেল আহমদ, ফারুক মিয়া, আব্দুল মতিন, সুরুজ আলী, শাহিনুর মিয়া, ফজল উল্লাহ খান, আবুল মনসুর তুহিন, আফরোজা বেগম, বানিয়াচং স্কাউটস লিডার মতিউর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি, ও শিক্ষার্থীবৃন্দ।
পরে অতিথিবৃন্দ ২০২০ সালে শাপলা কাব অ্যায়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করার পাশাপাশি, বিভিন্ন গান, বিয়ের ধামাইল, বাল্য বিয়ে ও পূর্ণ বয়স্কদের বিয়ের নাটক উপভোগ করেন।


     এই বিভাগের আরো খবর