,

আওয়ামীলীগ নেতা-নেত্রীরা নির্বাচন করেন কাজ করার মনোভাব নিয়ে :: লাখাইয়ে কৃষক লীগের সম্মেলনে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগের নেতা-নেত্রীরা নির্বাচন করেন জনগণের কাজ করার মনোভাব নিয়ে। আর বর্তমান সরকারের উদ্দেশ্য এদেশের দেশের উন্নয়ন করা। অন্যদিকে বিএনপি ক্ষমতায় থাকলে তাঁদের নেতাকর্মীরা মোটাতাজা হয়। তাঁরা নির্বাচিত হয়ে জনগণের সম্পদ লুটপাট করেন, এতিমের টাকা আত্মসাৎ করে।
তিনি গতকাল বিকেলে লাখাই উপজেলা কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সম্মেলনে উদ্বোধক ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা। এমপি আবু জাহির আরও বলেন, দেশ ও দেশের জনগণের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করা জরুরী। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সংগঠনকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছি। এ সময় তিনি দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন।
এতে বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার খানম, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, জেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন লাখাই উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল লস্কর ও সঞ্চালনায় ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর।


     এই বিভাগের আরো খবর