,

ছোট বহুলায় নিহত ত্রিশার দাফন সম্পন্ন :: মায়ের মামলা

বিষয়টি রহস্যজনক :: পিতাকে জিজ্ঞাসাবাদ

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরতলীর ছোট বহুলা গ্রামে ত্রিশা বেগম (৯) নামে স্কুলছাত্রী হত্যার ঘটনায় মামলা হয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ আসামিদের নাম প্রকাশ করেনি। গতকাল বুধবার ওই শিশুর দাফন সম্পন্ন হয়েছে। রাত ৯টার দিকে ওই শিশুর মা রেজিয়া খাতুন বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে হবিগঞ্জ সদর থানায় হত্যা মামলা করেছেন বলে জানা গেছে। এদিকে এরকম মৃত্যুতে শিশুদের মাঝে আতংক বিরাজ করছে। এমনকি শোকের ছায়া নেমে এসেছে। গত মঙ্গলবার সকালে ২নং রিচি ইউনিয়নের ছোট বহুলা গ্রামে আব্দুস সহিদের কন্যা ত্রিশা বেগম খুন হয়। এদিকে সন্দেহজনক কথাবার্তা বলায় ত্রিশার পিতাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, সকালে মায়ের কাছ থেকে ১০ টাকা নিয়ে বাড়ির পাশে মক্তবে আরবি পড়তে যায় ত্রিশা। কিছুক্ষণ পর সে মাঠে চিৎকার করছিল। পরে শব্দ শুনে মাঠে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তার বাবা। দ্রুত তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
তার পিতা এ প্রতিনিধিকে জানায়, গতকাল প্রতিপক্ষের সাথে তার মামলার তারিখ ছিলো। সদর থানার ওসি গোলাম মর্তুজা বলেন, সকালে খবর পেয়ে হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল করা হয়। ওই শিশুর বাবাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শিশুর মাথা ও মুখে আঘাত আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। ওই শিশুর বাবার সঙ্গে স্থানীয় একটি পরিবারের বিরোধ আছে। তাদের সঙ্গে মামলা মোকদ্দমাও চলছে। তারা হত্যাকাণ্ডটি ঘটিয়ে থাকতে পারে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে বলে জানান তিনি। এ ঘটনার পরপর তিশা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। তিনি উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক দ্রুত সময়ে জড়িতের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।


     এই বিভাগের আরো খবর