,

বাহুবলে মাড়ে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

বাহুবল প্রতিনিধি : বাহুবলে সাড়ে ৩ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ১ টার দিকে উপজেলার পুটিজুরী বাজার থেকে ছাও মিয়া (৪০) নামে একজনকে আটক করা হয়।
জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত আলতা মিয়ার ছেলে কাজল মিয়া (৪০) প্রকাশিত ছাও মিয়া ও যাদবপুর গ্রামের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে সোহেল মিয়া (৪০) দীর্ঘদিন যাবত মরণ নেশা ইয়াবা ও গাঁজা ব্যবসা করে আসছিলো। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এস আই জুয়েল সরকারের নেতৃত্বে এ এস আই রুহুল আমিন ও এ এস আই খায়রুল ইসলাম সহ একদল পুলিশ পুটিজুরী বাজারে অভিযান চালিয়ে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ছাও মিয়াকে আটক করলেও বিপুল পরিমাণ গাঁজা নিয়ে তার সহযোগী সোহেল মিয়া পালিয়ে যায়।
পরে এস আই জুয়েল সরকার বাদী হয়ে নোয়াপাড়া গ্রামের মৃত আলতা মিয়ার ছেলে কাজল মিয়া প্রকাশিত ছাও মিয়া ও যাদবপুর গ্রামের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে সোহেল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাহুবল মডেল থানার মামলা নং ২-তারিক ১২ দায়ের করা হয়।
বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস বিষয়টি নিশ্চিত করে জানান, ছাও মিয়া সহ দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে,ছাও মিয়াকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর