,

মাধবপুরে স্কুল ছাত্রীকে অপহরণের পর বন্ধুর বাসায় আটকে রেখে ধর্ষণ

পিন্টু অধিকারী, মাধবপুর : মাধবপুরে প্রবাসি বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা বলা সময় এক স্কুল ছাত্রীকে অপহরণের পর বন্ধুর বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভিকটিমের মা মাধবপুর থানায় গতকাল শুক্রবার সকালে একটি লিখিত অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ ও ভিকটিমের মা জানান, গত ৮ জানুয়ারি সন্ধ্যায় কালিকাপুর গ্রামে বাড়ির পাশে রাস্তায় দাড়িয়ে দুবাই প্রবাসি বাবার সঙ্গে ভিকটিম মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়া খানের ছেলে মোঃ এমরান মিয়া খান সহ অজ্ঞাত ২/৩ জন তাকে অপহরণ করে সিএনজি অটোরিক্সা তুলে নিয়ে যায়। শায়েস্থাগঞ্জ থানা এলাকায় এক বন্ধুর বাসায় আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে। গত ১১ জানুয়ারি রাতে ভিকটিম কৌশলে পালিয়ে গাড়িতে করে উপজেলার বাদশা কোম্পানীর সামনে চলে আসে। ভিকটিমকে স্থানীয় ইউপি সদস্য দেখতে পেয়ে তার মার কাছে পৌঁছে দেয়। এ ঘটনায় তার মা গতকাল শুত্রবার সকালে মাধবপুর থানায় এমরান মিয়া খান সহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।
মাধবপুর থানার এসআই মানিক সাহা সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল শুক্রবার হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ভিকটিমের জবানবন্দি গ্রহনের জন্য হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।


     এই বিভাগের আরো খবর