,

বানিয়াচংয়ে চোরাই টমটমের অংশ সহ দুই ভাঙ্গারী ব্যবসায়ী গ্রেফতার

জুয়েল চৌধুরী : বানিয়াচঙ্গে চোরাই টমটমের অংশসহ দুই ভাঙ্গারী ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বং গ্রামের আলী নেওয়াজ মিয়ার পুত্র জমশেদ মিয়া (৪০) ও ফতেহপুর গ্রামের মৃত ওয়ারিশ মিয়ার পুত্র জসিম মিয়া (৩৩)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় খবর পান একটি চোরাই টমটমের যন্ত্রাংশ খুলে ট্রলিযোগে পাচার করা হচ্ছে।
এ খবর পেয়ে তিনি এএসআই সাদ্দাম হোসেন ও এএসআই জাকির হোসেনকে দিয়ে বানিয়াচং-নবীগঞ্জ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল এমএ রব সড়কের কালীদাসটেকা মাহিয়া ফুড গ্যালারীর সামনে চেকপোস্ট বসান। সেখানে একটি ট্রলিযোগে টমটমের খোলা যন্ত্রাংশ নিয়ে যেতে দেখে ট্রলিটিকে আটক করা হয়।
এসময় ট্রলিতে থাকা জমশেদ পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, সে জসিম মিয়ার কাছ থেকে টমটমের খোলা যন্ত্রাংশ কিনে এনেছে। পরে বানিয়াচং বড়বাজার থেকে জসিমকেও আটক করা হয়।
পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে জমশেদ ও জসিম আজমিরীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে টমটম চুরি করে যন্ত্রাংশ খুলে বানিয়াচঙ্গের উপর দিয়ে পাচার করার খবর পেয়ে এই দুই জনকে টমটমের খোলা যন্ত্রাংশসহ গ্রেফতার করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর