,

বানিয়াচংয়ে নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ গ্রেফতার ৬

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ে নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ ৬ জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় কালীমন্দিরের পূর্ব দিকের দেয়ালের পার্শবর্তী খোলা জায়গায় জুয়ার আসরে হানা দিয়ে জুয়াড়ীদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জুয়াড়িরা হল- খাগাউড়া ইউনিয়নের সন্দলপুর গ্রামের মৃত আদর মিয়ার পুত্র কবিরুল ইসলাম (৩৮), সুজাতপুর ইউনিয়নের লরজপুর গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র শরীফ উদ্দিন (২৫), একই গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র সাদিক মিয়া (২৫), বানিয়াচং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের যাত্রাপাশা গ্রামের মৃত সফর আলীর পুত্র ইদু মিয়া (৫০), বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়নের রূপরাজখার পাড়া গ্রামের মৃত আব্দুল মুন্নাফের পুত্র ফজলু (৪০) ও ওই ইউনিয়নের রঘু চৌধুরী পাড়া গ্রামের বজলু মিয়ার পুত্র মোশাহিদ মিয়া (৩৬)।
পুলিশ জানায়, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের নেতৃত্বে এসআই অঞ্জন কুমার নাহা, এসআই রাজু বৈষ্ণব ও এএসআই সাদ্দাম হোসেন একদল পুলিশ নিয়ে উল্লেখিত সময়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এই ৬ জুয়াড়ীকে হাতেনাতে গ্রেফতার করেন।
এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৫ হাজার ২শত ৩০ টাকাসহ ২টি জান্ডু মন্ডু খেলার বোর্ড জব্দ করা হয়। পরে গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়।


     এই বিভাগের আরো খবর