,

বাহুবলে চালককে হাত-পা বেঁধে সিএনজি ছিনতাই :: আতংক

বাহুবল প্রতিনিধি : বাহুবলে চালককে হাত-পা বেঁধে সিএনজি ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় সিএনজি চালকদের মধ্যে চরম আতংক উদ্বেগ দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার সাতকাপন ইউনিয়নের সাতকাপন ফুটবল খেলার মাঠের সামনে।
জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের করিমপুর গ্রামের সওদাগর মহালদারের ছেলে মোঃ উস্তার মিয়া শনিবার গভীর রাত ২টার দিকে সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে গ্রামের বাড়ি করিমপুরে যাচ্ছিলেন। তিনি সিএনজি নিয়ে সাতকাপন ফুটবল খেলার মাঠের সামনে পৌঁছামাত্রই একদল দুর্বৃত্ত তার সিএনজির গতিরোধ করে তাকে আটকিয়ে দেয়। একপর্যায়ে দুর্বৃত্তরা উস্তার মিয়াকে হাত-পা বেঁধে সিএনজি ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় সিএনজি চালকদের মধ্যে চরম আতংক বিরাজ করছে।
সূত্রে আরও জানা যায়, গত কয়েক মাসে সিএনজি চালকদের হাত-পা বেঁধে একাধিক সিএনজি ছিনতাই করা হয়েছে। এসব ঘটনার সাথে রাঘববোয়ালরা জড়িত থাকার কারণে আজ পর্যন্ত ছিনতাই হাওয়া কোন সিএনজি উদ্ধার করা সম্ভব হয়নি। ভুক্তভোগী সূত্রে আরও জানা যায়, ঘটনাস্থলের আশপাশে হৃদয় মিয়া ও জাহাঙ্গীর মিয়া নামে কয়েকজন চিহ্নিত চোর রয়েছেন। গত কিছুদিন আগে একজন কারাভোগ করেছে।


     এই বিভাগের আরো খবর