,

মাধবপুরে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ :: গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার : মাধবপুর উপজেলায় কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এমরান মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। গত রবিবার র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এ তথ্য জানান। আটক এমরান মাধবপুর উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়ার ছেলে।
মামলার বরাত দিয়ে র‌্যাবের এ কর্মকর্তা জানান, ধর্ষণের শিকার মেয়েটি গত ২০২২ সালে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়েছে। সে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় মাধবপুর উপজেলার কালিকারপুর এলাকার সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিল। এসময় এমরানসহ কয়েকজন মেয়েটিকে তুলে নিয়ে যায়। পরে শায়েস্তাগঞ্জের একটি বাসায় রেখে এমরান তাকে ধর্ষণ করেন। দু’দিন সেখানে থাকার পর মেয়েটি সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।
ভিকটিমের বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় মামলা দায়ের করেছিলেন। পরে গত শনিবার শায়েস্তাগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল এমরানকে আটক করে। তাকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।
মামলায় আরও অভিযোগ করা হয়, অভিযুক্ত ইমরান সম্পর্কে ওই মেয়েটির মামা। সে প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতেন, তবে মেয়েটি এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আসছিল। পরে এমরান মেয়েটিকে ধর্ষণ করেন।


     এই বিভাগের আরো খবর