,

চুনারুঘাটে টাস্কফোর্সের অভিযান ৬ মাদক ব্যবসায়ী আটক

জুয়েল চৌধুরী : চুনারুঘাট উপজেলার হাতুন্ডা থেকে মর্তুজ আলী নামে এক মাদক বিক্রেতাকে ১৫০ ইয়াবাসহ আটক করেছে মাদক বিরোধী টাস্কফোর্স। গতকাল বুধবার ১১টায় অভিযান চালানো হয়। তার বিরুদ্ধে চুনারুঘাট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া একই দিন বিকালে উপজেলার গাজীকালুর মাজার সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে গাঁজা সেবনের দায়ে ৫ জনকে ৩ মাসের কারাদণ্ড ও ৫০ টাকা করে জরিমানা করা হয়েছে।
দন্ডিতরা হল কিশোরগঞ্জ জেলার কটিয়াদি ইউনিয়নের সত্যদুন গ্রামের মৃত পলো মিয়ার পুত্র মোঃ কফিল উদ্দিন (৪৫), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাসন ফাতেমাপুর গ্রামের মৃত রহমত আলীর পুত্র মোঃ মাখন মিয়া (৪০), নবীগঞ্জের পানিউমদা ইউনিয়নের হরতকীপাড়া গ্রামের আহল মিয়ার পুত্র মোঃ শুকুর আলী (৩০), সত্যদুন গ্রামের আব্দুল আজিজের পুত্র গোলাম মোস্তফা (৩৬), পিতা আঃ আজিজ এবং চুনারুঘাটের উবাহাটা গ্রামের আব্দুল হাইর পুত্র মোঃ শাহজাহান (৪২)।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিদ্ধার্থ ভৌমিক। সহযোগিতা করে চুনারুঘাট থানা পুলিশের একটি টিম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, হবিগঞ্জ জেলা শাখা।


     এই বিভাগের আরো খবর