,

নবীগঞ্জে হামলা-ভাংচুরের ঘটনায় ছাত্রলীগের আহবায়ক নাজিম উদৌল্লা গং’র বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজিম উদৌল্লা চৌধুরীর নেতৃত্বে একটি নিরিহ পরিবারে হামলা এবং বাড়িঘরে ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের।
জানা যায়, গত ১৭ জানুয়ারী মঙ্গলবার রাতে এংরাজ মিয়ার পুত্র জয়নাল মিয়া বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজিম উদৌল্লা চৌধুরী সহ ৯ জনের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে প্রাণে হত্যার হুমকি, মারপিট, চুরি সহ বিভিন্ন ধারায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
উল্লেখ্য, এ ঘটনায় বৃদ্ধ মহিলাসহ ২ জন ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ পৌর এলাকার জয়নগর গ্রামে। নিরিহ পরিবারে উপর হামলা এবং রামদা হাতে মহড়াসহ নানা অপরাধে তার নাম আসছে। এত করে বিতর্কিত হচ্ছে ছাত্রলীগের সুনাম নিয়ে। এমনটাই বলছেন ছাত্রলীগের অনেক দায়িত্বশীল নেতা। তারা বলছেন অল্প বয়সে ক্ষমতার বার সইতে পারছেন না নাজিম। যে কারণে অপরাধের দিকে ঝুকছন তিনি।
আহত সুত্রে জানা যায়, গত সোমবার (১৬ জানুয়ারী), পুর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগের আহবায়ক নাজিম উদৌল্লা চৌধুরীর বাড়িতে রাতে তার অনুসারীরা সংঘবদ্ধ হয়ে উঠান বৈঠক করে পরিকল্পিতভাবে একই এলাকার এংরাজ মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা এংরাজ মিয়ার বাড়িঘর ভাংচুর করে এবং বসত ঘরে প্রবেশ করে মূল্যবান টিভি ও বিভিন্ন গুরুত্বপূর্ণ আসবাপত্র ভাংচুর করে। এতে বাঁধা দিলে এংরাজ মিয়ার স্ত্রী খায়রুল বেগম (পিয়ারা) এবং তার পুত্র ইয়ারুফ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হামলাকারীরা। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় খায়রুল বেগম (পিয়ারা) এবং ইয়ারুফ মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় জয়নগর এলাকা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ বলেন উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর