,

যৌন হয়রানির অভিযোগে দানি আলভেজ গ্রেপ্তার

সময় ডেস্ক : অবশেষে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার হতেই হলো ব্রাজিল তারকা দানি আলভেজকে। কিছুদিন আগেই কাতার বিশ্বকাপে খেলা আলভেজ আজ শুক্রবার থানায় সাক্ষ্য দিতে গিয়ে গ্রেপ্তার হন। গত ২ জানুয়ারি তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেছিলেন এক নারী। তার অভিযোগ ছিল, গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি নৈশ ক্লাবে আলভেজ তাঁকে যৌন হয়রানি করেছেন।
বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, গতকাল শুক্রবার সকালে বার্সেলোনা পুলিশ স্টেশনে গিয়েছিলেন আলভেজ। সেখানে তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয়। স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, আলভেস তার আইনজীবীদের মাধ্যমে অভিযোগের বিষয়ে পুলিশের সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করেছিলেন। গ্রেপ্তারের পর আলভেজকে এখন আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত চলছে। এখন আদালতই সিদ্ধান্ত দেবেন, তদন্ত চলাকালীন আলভেজের কী হবে।
উল্লেখ্য, আলভেজের বিরুদ্ধে ‘অনুমতি ছাড়া স্পর্শ’ করা অভিযোগ এনেছেন ওই নারী। ৩৯ বছর বয়সী ফুটবলার অবশ্য এর আগে এক বিবৃতিতে তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেছেন, তিনি নাইটক্লাবে গিয়েছিলেন বটে; তবে যৌন হয়রানি করেননি। এই তারকা ডিফেন্ডার বলেছিলেন, ‘আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি ওই নারীকে চিনি না। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি?’


     এই বিভাগের আরো খবর