,

মধ্যরাতে নবীগঞ্জ শহরে ভয়াবহ অগ্নিকান্ড :: নিঃস্ব দোকান মালিক

আমার প্রায় দেড় কোটি টাকা ব্যাংক লোন রয়েছে, এই দোকানই আমার জীবনধারণের একমাত্র অবলম্বন, আমি নিঃস্ব হয়ে গেছি -দোকান মালিক হিমাংশু শেখর

স্টাফ রিপোর্টার : মধ্যরাতে নবীগঞ্জ শহরের উসমানী রোডস্থ মেসার্স সুরমা ট্রেডার্সে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব হয়ে গেছেন দোকান মালিক হমাংশু শেখর রায়। এ অগ্নিকান্ডে প্রায় ৭৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন তিনি। এছাড়াও ব্যাংকের চেক বই, দলিল এবং জরুরী কাগজপত্রসজহ দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানান তিনি। রবিবার দিবাগত রাত আড়াইটায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ত্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রায় ৪০ মিনিটের প্রচেস্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে জানতে চাইলে নবীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ হাবিবুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ত্রিফল নাইনে কল পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। তবে বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।
৪০ মিনিটের এ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে দোকান মালিকের সারা জীবনের পুঁজি এবং জীবনধারণের একমাত্র অবলম্বন।
দোকান মালিক হিমাংশু শেখর রায় বলেন, আমি নিঃস্ব হয়ে গেছি। এ অগ্নিকান্ডে প্রায় ৭৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দোকানে ব্যাংকের চেক বই, দলিল এবং জরুরী কাগজপত্র ছিল, সব আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আমার প্রায় দেড় কোটি টাকা ব্যাংক লোন রয়েছে, এই দোকানই আমার জীবনধারণের একমাত্র অবলম্বন, আগুনে পুড়ে আমি নিঃস্ব হয়ে গেছি। এই ব্যবসায় ব্যাক্তিগত পূঁজি ছাড়াও মোটা অংকের ব্যাংক লোন বিনীয়োগ ছিল আমার।


     এই বিভাগের আরো খবর